জাম্পার নামে বল টেম্পারিংয়ের অভিযোগ

১০ জুন ২০১৯ | আপডেট: ১০ জুন ২০১৯

অনলাইন ডেস্ক

ছবি: টুইটার

কদিন আগেই বল টেম্পারিং কাণ্ডে উত্তপ্ত হতে দেখা গেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট অঙ্গন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরুন ব্যানক্রফট প্রত্যক্ষ-পরোক্ষভাবে বল টেম্পারিংয়ে সম্পৃক্ত ছিলেন। শাস্তিও ভোগ করেছেন তারা। এরপর ফিরেছেন ক্রিকেটে। সেই গরম অবস্থা বলতে গেলে এখনও ঠান্ডা হয়নি। এরই মধ্যে বল টেম্পারিংয়ের অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার লেগ স্পিনার অ্যাডাম জাম্পার নামে।

ছবি: টু্ইটার

রোবাবর কেনিংটন ওভালে ভারতের মুখোমুখি হয় বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে বড় সংগ্রহ তোলে ভারত। বোলিংয়ের সময় অস্ট্রেলিয়ার লেগ স্পিনার অ্যাডাম জাম্পাকে বার বার তার ট্রাওজারের পকেটে হাত দিতে দেখা যায়। এরপর বলে হাত ঘসতেও দেখা যায়।

ছবি: টু্ইটার

তার একাধিক ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সবার একটাই প্রশ্ন বার বার জাম্পা পকেটে কেন হাত দিচ্ছেন। কি খুঁজছেন তিনি পকেটে। এ নিয়ে টুইটের পর টুইট হচ্ছে। জাম্পা পকেটে কিছু রেখেছিলেন কিনা। বল টেম্পারিং তিনি আদেও করেছেন কিনা তা অবশ্য বলার জো নেই। তবে যেভাবে তিনি সামাজিক মাধ্যমে ঝড়ের কবলে পড়েছেন তাতে কৃতপক্ষের প্রশ্নের মুখোমুখি তাকে হতে হবে এটা বলা যায়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)