ফতুল্লার গণধর্ষণ মামলার প্রধান আসামি ভাণ্ডারিয়ায় গ্রেফতার

১১ জুন ২০১৯

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক শ্রমিককে গণধর্ষণ মামলার প্রধান আসামি সুমনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার সন্ধ্যায় ফতুল্লা থানা পুলিশ পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার লক্ষিপুরা এলাকায় শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার সুমন পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধলেস্বর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার ইনসপেক্টর মো. আজিজুল হক জানান, মামলার প্রধান আসামি সুমনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

গত ৭ জুন ওই পোশাক শ্রমিক তার বান্ধবী মৌসুমীর নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ আরাফাত নগরের বাসায় বেড়াতে যায়। পরে সেখানে ঘুরতে বের হলে মৌসুমির সহয়তায় ৫ যুবক কৌশলে তাকে রক্তাবলী নদীর পাশে নিয়ে যায়। সেখানে সলিম উদ্দীনের ইটের একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে তাকে গণধর্ষণ করা হয়। একইসঙ্গে তারা মেয়েটির মায়ের কাছে ল ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ধর্ষণের এক পর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তারা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদি হয়ে ৪ জনের নামে উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে ফতুল্লা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)