যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত

০৯ জুন ২০১৯

সমকাল প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় চলন্ত বাসের ধাক্কায় হালিমা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে এ ঘটনা ঘটে। দায়ী বাসটি জব্দসহ চালক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হালিমা বেগমের বাড়ি মুন্সীগঞ্জের সুরমা গ্রামে। ঈদে ছেলে হাবিবুর রহমানের সঙ্গে সিলেটে মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে মেয়ে ও মেয়ের নবজাত সন্তান নিয়ে গতকাল ভোর ৫টার দিকে ঢাকায় পৌঁছান। ঢাকা হয়ে মুন্সীগঞ্জে যাওয়ার কথা ছিল। মাতুয়াইলে বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি বাস হালিমাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার সময় পাশেই থাকা টহল পুলিশ বাসটি জব্দ ও চালককে আটক করে।

যাত্রাবাড়ী থানার এসআই জহিরুল ইসলাম বলেন, ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। চালক গুলজার হোসেন ও তার সহযোগী আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি বলে জানান তিনি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)