পাটুরিয়া ঘাটে পরিবহন স্বল্পতা যাত্রীদের দুর্ভোগ

০৯ জুন ২০১৯

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি

পাটুরিয়া ও আরিচা ঘাটে পরিবহন স্বল্পতার কারণে শনিবার ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়েছে। পাটুরিয়া ও আরিচা ঘাটে কর্মস্থলে ফেরা মানুষের উপচেপড়া ভিড় ছিল। ঈদের সময় ঢাকা থেকে দুই-তিন গুণ ভাড়া বেশি দিয়ে স্বজনদের সঙ্গে ঈদ করতে এসে এখন ঢাকায় কর্মস্থলে যেতে তাদের ভাড়া গুনতে হচ্ছে নির্ধারিত ভাড়ার চেয়ে দ্বিগুণ। ভাড়া বেশি দিয়েও পরিবহন স্বল্পতার কারণে কর্মস্থলে ফিরতে পারছেন না অনেকে। ঘাটে এসে তাদের পরিবহন স্বল্পতার কারণে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় থাকতে হচ্ছে।

যশোর থেকে ঢাকাগামী পাটুরিয়া ঘাটে আসা নার্গিস আক্তার, মানিক শেখ ও আছিয়া আক্তার জানান, শনিবার সকাল ১১টার দিকে তারা পাটুরিয়া ঘাটে আসেন। পরিবহন স্বল্পতার কারণে দুপুর ২টা পর্যন্ত অপেক্ষায় থেকেও বাসে উঠতে পারেননি। শ্রমিক ইউনিয়নের সভাপতি মিলন কাজী জানান, শ্রমিক ইউনিয়নের শাখার টাকা ছাড়া অন্য কোনো টাকা নেওয়া হচ্ছে না বাস চালকদের কাছ থেকে। শিবালয় বাস মালিক সমিতির সভাপতি আলাল উদ্দিন জানান, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে না।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)