তিশা কী শুনতে পাবে?

১৩ জুলাই ২০১৯ | আপডেট: ১৩ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

তানজিন তিশা

ভালোবাসার গল্প নিয়ে নির্মিত আরও একটি নাটকে অভিনয় করলেন তানজিন তিশা। কিন্তু তার আগের রোমান্টিক গল্পের নাটকগুলো থেকে এবারের নাটকটি কিছুটা হলেও ভিন্ন ধরনের। নাটকের নাম 'শুনতে কী পাও'। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

এতে তিশার বিপরীতে দেখা যাবে অপূর্বকে। আবারও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত নাটকে অভিনয় নিয়ে তানজিন তিশা বলেন, "নানাভাবে দু'জন মানুষের হৃদয়ের সম্পর্ক গড়ে ওঠে। কখনও তা হয়ে ওঠে পারিবারিক সংঘাতের, কখনও ভুল বোঝাবুঝি নিয়ে মনের টানাপড়েনের। আবার কখনও ত্যাগের মধ্য দিয়েও ভালোবাসার প্রকাশ দেখা যায়। যে জন্য ভালোবাসার গল্প নানাভাবে দর্শকের সামনে ধরা দেয়। 'শুনতে কী পাও' নাটকের গল্প আমার আগের নাটগুলো থেকে একেবারে আলাদা। অন্তত নাটক দেখার পর দর্শক তা স্বীকার করবেন।" 

নির্মাতা জানান, কাব্য ও রায়া নামের শিক্ষক ও ছাত্রীর ভালোবাসা নিয়ে এ নাটকের গল্প। তাদের আগে থেকেই পরিচয় ছিল। একসময় কাব্য'র একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি হয়। ঘটনাক্রমে সেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রী রায়া। কিন্তু কাব্য শিক্ষকতার জায়গা থেকে রায়াকে ভালোবাসার কথা বলতে পারে না। তাই একসময় বাধ্য হয়ে কাব্য চাকরি ছেড়ে দিয়ে রায়াকে তার ভালোবাসার কথা জানায়। এমনই গল্প নিয়ে নির্মিত এ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)