ঢালিউডে এলো নতুন মুখ

১৩ জুলাই ২০১৯ | আপডেট: ১৩ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম রানারআপ হয়েছিলেন নিশাত নাওয়ার সালওয়া। স্বপ্ন ছিলো সিনেমার নায়িকা হবেন। তাই প্রস্তাব আসলেও সিনেমা ছাড়া শোবিজের অন্য মাধ্যমে কাজ করেননি। অপেক্ষার ফল যে মিষ্টি হয়। তার প্রমাণ এবার পেলেন সালওয়া। স্বপ্ন সত্যি হলো তার। চিত্রনায়িকা হচ্ছেন তিনি। তার নতুন ছবির নাম ‘স্বপ্নে দেখা রাজকন্যা’।

এ ছবিতে তার বিপরীত আছেন হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন  এ কে আজাদ। দুজনারই প্রথম ছবিটি এটি। নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক। 

১২ জুলাই রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। এতে অংশ নেন নায়িকা, একে আজাদ-সহ অন্য কলাকুশলীরা। ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। 

গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীতায়োজনে থাকবেন প্রমিত রাফাত। ছবির সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন এ আর আলম। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করবেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলিসহ আরও অনেকে।

প্রথম ছবিতে অভিনয় নিয়ে সালওয়া  সমকাল অনলাইনকে বলেন, ‘প্রথম ছবি, প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। তবে সবার সহযোগিতায় সূচনাটা ভালো হয়েছে।’

ছবিতে সালওয়াকে  মডার্ন এক মেয়ের চরিত্রে দেখা যাবে। চরিত্রটির প্রতি ইতোমধ্যে ভালোলাগা তৈরি হয়েছে বলেও জানান সালওয়া।

একে আজাদ বলেন, ‘এটা আমার প্রথম সিনেমা। অন্যরকম অনুভূতি হচ্ছে। এর আগেও ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। কিন্তু সিনেমার ক্যামেরার সামনে এবারই প্রথম। সিনেমার ক্ষেত্রে সবকিছুই ডিফরেন্ট পাচ্ছি। ইউনিটটাও অনেক বড়। প্রি-প্রোডাকশনের কাজও অনেক ভালো হয়েছে। আর মৌলিক গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। 

এদিকে বৃষ্টির কারণে শুটিং পিছিয়ে বলে জানিয়েছেন পরিচালক। তিনি বলেন,  ‘ইচ্ছে ছিল টানা কয়েক দিন শুটিং করব। কিন্তু প্রথম দিন শুটিংয়ে গিয়েই বৃষ্টির কবলে পড়ি। ফলে আপাতত শুটিং পিছিয়ে দিয়েছি। ইচ্ছে এই মাসের ২০ তারিখের দিকে আবারও শুটিং শুরু করার।’


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)