নোবেলকে নিয়ে শখের 'অহঙ্কার'

১৪ জুলাই ২০১৯ | আপডেট: ১৪ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

নোবেল ও শখ

অভিনয়শিল্পী আনিকা কবির শখ ও আদিল হোসেন নোবেল সর্বশেষ ২০১৬ সালে 'দ্য হিরো' নাটকে অভিনয় করেন। তিন বছর বিরতির পর আবারও জুটি হয়ে অভিনয় করেছেন 'অহঙ্কার' নাটকে। সম্প্রতি উত্তরায় এর শুটিং শেষ হয়েছে। সাব্বির চৌধুরীর গল্পে নাটকটি রচনা করেছেন তানিন রহমান। পরিচালনা করেছেন শেখ সেলিম।

নাটকটিতে নোবেলকে দেখা যাবে চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের জিএমের ভূমিকায়। শখ অভিনয় করেছেন ওই অফিসের একজন কর্মচারীর চরিত্রে। মডেল ও অভিনেতা নোবেল বলেন, 'শেখ সেলিমের নির্দেশনায় এটা আমার প্রথম কাজ। করপোরেট অফিসের উচ্চপদস্থ কর্মকতা আর কর্মচারীর মধ্যে সম্পর্কের রসায়নকে বেশ ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন নির্মাতা। গল্পটি অসাধারণ। সব মিলিয়ে ভালো একটি কাজ উপহার পাবেন দর্শক। 

শখ বলেন, নোবেল ভাইয়ের সঙ্গে প্রথম গাজী শুভ্রর নির্দেশনায় আরসিকোলার বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। তার সঙ্গে অভিনয় আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। আশা করছি আমাদের জুটির কাজটি দর্শকদের ভালো লাগবে।'

আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেল নাটকটি প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। 

এ নাককটি ছাড়াও শখ অভিনয় বিরতি ভেঙে সম্প্রতি শেখ সেলিমের পরিচালনায় 'সামচু ভাই সংসারী হতে চায়' নামে একটি নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জাহিদ হাসান। আর নোবেলকেও দেখা যাবে ঈদের বেশ কয়েকটি নাটক ও টেলিছবিতে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)