হৃতিক-টাইগারের ‘যুদ্ধ’

১৫ জুলাই ২০১৯

অনলাইন ডেস্ক

প্রথমবারের বলিউডের দুই জনপ্রিয় অ্যাকশন অভিনেতা হৃতিক রোশান এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়্যার’ ছবিটির টিজার মু্ক্তি পেয়েছে। 

সোমবার ছবিটির টিজার মুক্তি দিয়েছে ছবিটির প্রয়োজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি এ বছরের অন্যতম অ্যাকশন নির্ভর ছবি বলে ধারণা করা হচ্ছে। প্রথম টিজারে দুই অভিনেতার অ্যাকশন রূপ দেখে অনেক দর্শকই ছবিটি দেখতে আগ্রহী হচ্ছেন। 

৫৩ সেকেণ্ডের ওই টিজারে পাহাড়ের ওপর সরু পথে দ্রুতগতিতে দুইটি মোটরসাইকেলকে ছুটতে দেখা গেছে। কে কাকে হারাতে পারবে সেই প্রতিযোগিতা যেন চলছে সেখানে। কখনও বা দৌড়ে একজন অন্যজনকে ধাওয়া করছেন। 

টিজারে হৃতিক ও টাগারের রুদ্ধশ্বাস মারামারি দৃশ্যও দেখা গেছে। বিশেষ করে বন্দুক যুদ্ধ, আকাশপথে, স্থলপথে মারামারি দৃশ্য টিজারটি আরও আকর্ষনীয় করে তুলেছে। সব মিলিয়ে একফ্রেমে হৃতিক ও টাইগারের উপস্থিতি অ্যাকশনপ্রেমীদের মনে কৌতুহল তৈরি করেছে। 

ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর। ছবিটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। সূত্র : পিঙ্কভিলা


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)