নারায়ণগঞ্জে`বন্দুকযুদ্ধে' নিহত ১

১৬ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারি এলাকায় পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে' বিপ্লব নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

সোমবার ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে সদর উপজলোর ফতুল্লা থানার চাঁদমারি বস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওসমান ও  সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেলসহ দুই কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান উদ্ধার করেছে।

নিহত বিপ্লব চাঁদমারি বস্তির সুলতান মিয়ার ছেলে। 

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইওটু) সাজ্জাদ রোমন গণমাধ্যমকে জানান, বিপ্লবের  বিরুদ্ধে শুধু ফতুল্লা থানাতেই ১৪টি মাদকের মামলা রয়েছে। তিনি জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী এবং এসব মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। দীর্ঘদিন যাবৎ তিনি আত্মগোপনে ছিলেন। ভোরে রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতারের জন্য লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি ছোড়ে। পরে ডিবি পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখান থেকে বিপ্লবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)