মাসের শেষে মুক্তি পাচ্ছে আমদানি করা ছবি 'বিবাহ অভিযান'

১৬ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

নুসরাত ফারিয়া ও অঙ্কুশ

আগামী ২৬ জুন বাংলাদেশের নুসরাত ফারিয়া ও কলকাতার অঙ্গুশ জুটির ভারত থেকে আমদানি করা ছবি 'বিবাহ অভিযান'। ইতোমধ্যে ছবিটি সেন্সরে জমা পড়েছে বলে জানিয়েছেন নুসরাত ফারিয়া।  এর আগে ২১ জুন কলকাতায় মুক্তি পেয়েছে বিবাহ অভিযান। এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশে। 

ছবিটি ভারত থেকে আমদানি করেছে তিতাস কথাচিত্র। এর ডিস্ট্রিবিউশন করবে প্রাইম প্রডাকশন নামের একটি প্রতিষ্ঠান।

ছবিটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো অঙ্গুশের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। 'আশিকী' সিনেমার মাধ্যমে রূপালি জগতে পা রাখা ফারিয়ার প্রথম ছবির নায়ক ছিলেন অঙ্কুশ। এ ছবির মাধ্যমেই দুই বাংলায় পরিচিতি পান এই নায়িকা। আবারও অঙ্কুশের সঙ্গে 'বিবাহ অভিযানে' অভিনয় করেছেন তিনি।

ফারিয়া-অঙ্কুশ ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন সিনেমার কাজ নিয়েই ব্যস্ত নুসরাত ফারিয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে 'শাহেনশাহ' ছবিটি। এতে তার বিপরীতে দেখা যাবে শাকিব খানকে। ফারিয়ার পরবর্তী সিনেমা 'ঢাকা ২০৪০'। সম্প্রতি এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রথম লটের শুটিংও শেষ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন বাপ্পি চৌধুরী।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)