আইটেম গার্ল নয় মৎস্যকুমারী

১৬ জুলাই ২০১৯ | আপডেট: ১৬ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

মৎস্যকুমারীরূপে সানি লিওন

একই ধরনের চরিত্রের জন্য নির্মাতারা তাকে বারবার ডাকেন। কখনও কি স্বপ্নের কোনো চরিত্রে অভিনয়ের সুযোগ মিলবে না? এমন অনেক প্রশ্নই ছিল অভিনেত্রী সানি লিওনের মনে। তারপরও নির্মাতারা যতটা না অভিনয়ের সুযোগ দিয়েছেন, তার চেয়ে বেশি প্রস্তাব দিয়েছেন ছবির আইটেম গার্ল হওয়ার।

যদিও কিছু ছবিতে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন, তারপরও অভিনয়ের তৃষ্ণা মেটেনি সানি লিওনের। অবশেষে স্বপ্নের চরিত্র মৎস্যকুমারী রূপে পর্দায় সুযোগ হলো তার। 'ঝুটা কাহি কা' ছবির 'ফাঙ্ক লাভ' গানের দৃশ্যে তাকে মৎস্যকুমারী রূপে দেখা যাবে। যদিও ছবিতে অতিথি হিসেবে কাজ করার সুযোগ হয়েছে সানির। তারপরও এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই বলিউড আইটেম গার্ল। 

স্মিপ কাং পরিচালিত 'ঝুটা কাহি কা' ছবির মূল চরিত্রে অভিনয় করছেন ঋষি কাপুর, জিমি শেরগিল, ওমকার কাপুর, মনোজ জোশি, নিমিশা মেহতা প্রমুখ। হাস্যরসাত্মক গল্পের এই বলিউডের ছবিটি আগামী ১৯ জুলাই মুক্তি পাবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)