দুই শ’ হলে মেশিন বসাচ্ছেন শাকিব খান

১৬ জুলাই ২০১৯ | আপডেট: ১৬ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

শাকিব খান

তথ্য প্রযুক্তির উন্নয়নের এই সময়টাতেও ডিজিটাল হয়নি দেশের সিনেমা হলগুলো। সেলুলয়েডের ফিতা ছেড়ে সিডিতে সিনেমা বানানো হলেও হলগুলোতে সেইসব ছবি চালানো হয় মোটা অংকের টাকায় প্রজেক্টর ভাড়া করে। সেই টাকা বহন করতে হয় চলচ্চিত্রের প্রযোজককে। ফলে বেড়ে যায় ছবি নির্মাণের খরচ।

পাশাপাশি বিশেষ একটি প্রতিষ্ঠানের কাছ থেকে ডিজিটাল মেশিন ভাড়া করতে হয় বলে ওই প্রতিষ্ঠানের হাতে জিম্মি থাকেন সিনেমার প্রযোজকেরা। সেই জিম্মিদশা কাটাতে দেশের ২০০টিরও বেশি হলে স্থায়ীভাবে অত্যাধুনিক প্রজেকশন মেশিন বসাবেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। 

আগামী ঈদুল আজহা থেকেই এটি বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানিয়ছেন শিকারিখ্যাত এ নায়ক। ইতোমধ্যে শাকিব খানের নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস কাজ শুরু করে দিয়েছে এটি নিয়ে। এ জন্য বিভিন্ন প্রতিষ্ঠান থেকে দক্ষ লোকও নিয়োগ দেয়া হয়েছে। তারা  এখন প্রজেকশন মেশিন চালানোর সফওয়্যার ইউনাইটেড মিডিয়া ওয়ার্ল্ডওইয়াড ( ইউএম ডব্লিউ) নিয়ে কাজ করছেন।

ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিটির মাধ্যমেই শাকিব খানের ন

শুটিং শেষে শাকিব খান এখন মনের মতো মানুষ পাইলাম না ছবির ডাবিংয়ের কাজ করছেন। ঈদে মুক্তির অপেক্ষায় আছে ছবিটি। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে প্রদর্শণের মাধ্যমেই ত্যাধুনিক প্রজেকশন মেশিন উদ্বোধন করবেন শাকিব খান। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)