হৃতিকের ছবির কর দিতে হবে না

১৬ জুলাই ২০১৯ | আপডেট: ১৬ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

'সুপার থার্টি' ছবির পোস্টার

হৃতিক রোশন অভিনীত 'সুপার থার্টি' ছবিটি মুক্তি পেয়েছে গত ১২ জুলাই। পাটনার গণিত শিক্ষক আনন্দ কুমারের জীবনকে তুলে ধরা হয়েছে বড় পর্দায়। এদিকে হৃতিক ভক্তদের জন্য সুখবর দিল বিহার রাজ্য সরকার।

জি-নিউজ জানায়, 'সুপার থার্টির' মুক্তির দিনেই হলে গিয়ে সপরিবারে ছবিটি উপভোগ করেন বিহারের  সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। 'সুপার থর্টিতে' হৃতিকের অনবদ্য অভিনয়ের প্রশংসা করেন তিনি।

পরে সাংবাদিকরা তার কাছে জানতে চান, পাটনাবাসী গণিত শিক্ষকের বায়োপিককে বিহারে করমুক্ত করা হবে কিনা? এর উত্তরে তিনি জানিয়েছেন, ভেবে দেখবেন। আর তার ঠিক পরদিনই ঘোষণা এল 'সুপার থার্টি' ছবির টিকিটের উপর থেকে ট্যাক্স তুলে নিয়েছে বিহার সরকার। 

ঘোষণার পর থেকেই হৃতিক ভক্তরা ট্যাক্স মুক্ত টিকিট কিনে ছবিটি দেখেছেন বলে জানা গেছে। পরিচালক প্রকাশ বহেলের এই ছবিতে হৃতিক ছাড়া আরও রয়েছেন ম্রুনাল ঠাকুর, অমিত সাধ, নন্দীশ সাঁধু।

মুক্তির তিনদিনের মধ্যেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। আনন্দ কুমারের চরিত্রে হৃত্বিকের অভিনয় বেশ ভাল। পাশাপাশি ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠী সহ অন্যান্য অভিনেতারাও নজর কেড়েছেন। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)