জহিরুল ইসলাম আর নেই

১৭ জুলাই ২০১৯ | আপডেট: ১৭ জুলাই ২০১৯

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাজবী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ জহিরুল ইসলাম আর নেই। বুধবার সকাল ১১ টার দিকে কার্ডিয়াক জনিত রোগে আক্তান্ত হয়ে তিনি মারা যান (ইন্না লিল্লাহি....রাজেউন)। তার বড় ভাই সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু তার মৃত্যুর খবর জানান।

তার মৃত্যু সংবাদ শুনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজালাল মিয়া, পৌর মেয়র সুন্দর আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তার বাড়িতে ছুটে যান এবং জহিরুল ইসলামের পরিবারের প্রতি সমবেদনা জানান।

মৃত্যুকালে আলহাজ জহিরুল ইসলামের বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাজা নিজ বাড়ি বাজবী গ্রামে বুধবার বাদ আসর অনুষ্ঠিত হবে।

আলহাজ জহিরুল ইসলাম দুপ্তরা ইউনিয়নের বাজবী গ্রামের এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি স্কুল জীবন থেকেই বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। দুপ্তারা সেন্ট্রাল করোনেশন উচ্চ বিদ্যালয়, দুপ্তারা প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় ও বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন মসজিদ মাদ্রাসায় বিভিন্নভাবে অবদান রেখেছেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)