ইউরোপীয় ব্রান্ড ইভেকোর পরিবেশক রানার

১৮ জুলাই ২০১৯

অনলাইন ডেস্ক

বিশ্বখ্যাত ইউরোপীয় বাণিজ্যিক যানবাহন নির্মাতা প্রতিষ্ঠান ইভেকো এসপিএ'র সঙ্গে সম্প্রতি বাংলাদেশি অটোমোবাইল গ্রুপ রানারের পরিবেশক সংক্রান্ত চুক্তি সই হয়েছে। চুক্তির আওতায় রানার গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান রানার ট্রেডিং লিমিটেড (আরটিএল) বাংলাদেশে ইতালিভিত্তিক বহুজাতিক ব্রান্ড ইভেকোর অনুমোদিত পরিবেশক হিসেবে ইভেকোর বিভিন্ন মডেলের বাণিজ্যিক যানবাহন (ইন্ডাস্ট্রিয়াল ট্রাক, সাধারণ ও বিলাসবহুল মিনিবাস ইত্যাদি) বাজারজাত, বিক্রয় পরবর্তী সেবা প্রদান ও খাঁটি যন্ত্রাংশ সরবরাহ করবে।

ইভেকো বিভিন্ন মডেল ও ধারণ ক্ষমতা সম্পন্ন মিনিবাস, অ্যাম্বুলেন্স ও হালকা বাণিজ্যিক যানবাহন এবং অত্যাধুনিক ট্যুরিস্ট ও সিটি বাস ছাড়াও ১৮ টন থেকে ১৩০ টন পর্যন্ত বহন ক্ষমতা সম্পন্ন বিভিন্ন মডেলের ইন্ডাস্ট্রিয়াল ট্রাক প্রস্তুত করে থাকে। এদেশে ইতোমধ্যে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, জাতিসংঘে বাংলাদেশি বাহিনীর বিভিন্ন শান্তি রক্ষা মিশন, ঢাকা সিটি করপোরেশন, পদ্মাসেতু প্রকল্প ইত্যাদিতে আইভেকোর বিভিন্ন মডেলের যানবাহন ব্যবহৃত হচ্ছে।

নেদারল্যান্ডসভিত্তিক কোম্পানি সিএনএসইচ ইন্ডাস্ট্রিয়ালের অঙ্গীভূত প্রতিষ্ঠান ইভেকো বিশ্বের বিখ্যাত ১০টি বাণিজ্যিক যানবাহন ব্রান্ডের অন্যতম। সারা বিশ্বে কোম্পানিটির ৬৬টি ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট, ৫৩টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, প্রায় ৬ হাজার নিজস্ব আবিষ্কার এবং ৯ হাজার ৬২৯টি প্যাটেন্ট রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)