লালবাগে ছুরিকাঘাতে তরুণ খুন

২০ জুলাই ২০১৯

সমকাল প্রতিবেদক

পুরান ঢাকার লালবাগের শহীদনগরে শামীম হোসেন নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। কী কারণে তাকে হত্যা করা হয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে ধূমপান নিয়ে বিরোধের জের ধরে তাকে ছুরিকাঘাত করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহত তরুণ শহীদনগরের একটি চুড়ির কারখানার কর্মচারী।

লালবাগ থানার ওসি কে এম আশরাফ উদ্দিন সমকালকে বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। হত্যার কারণ জানতে ও জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে। সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকতেন শামীম। গতকাল রাত ৯টার দিকে শহীদনগরের চার নম্বর গলিতে তাকে ছুরিকাঘাত করা হয়। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু ফয়সাল জানান, রাফি নামে পরিচিত এক তরুণ শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তিনিসহ কয়েকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন।

পুলিশ সূত্র বলছে, ধূমপানকে কেন্দ্র করে কে বড় ভাই আর কে ছোট এ জাতীয় বিরোধে তরুণদের দুই পক্ষের জড়িয়ে পড়ার একটি তথ্য মিলেছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এএসআই আবদুল্লাহ খান জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)