সংবাদ সংক্ষেপ

০৯ জুলাই ২০১৯

ধুনটে যুবলীগ নেতাসহ ২৪ জুয়াড়ি আটক

হ ধুনট (বগুড়া) প্রতিনিধি

ধুনটে ডিবি পুলিশের অভিযানে যুবলীগ নেতাসহ ২৪ জুয়াড়িকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যায় ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পাশে একটি গুদামঘর থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে রয়েছে ধুনট পৌর যুবলীগ নেতা সদরপাড়া গ্রামের সোহরাব আলী, উপজেলা যুবলীগ নেতা সুজন, ইউনুস আলী, ভরণশাহী গ্রামের হাসান খুশরু নূপুর, সরকারপাড়া এলাকার সংকর সাহা, পশ্চিম ভরণশাহী এলাকার আবুল কালাম, মজনু মণ্ডল, মশিউর রহমান, জাহাঙ্গীর আলমসহ ২৪ জন।

জয়পুরহাটে বিজিবির কুস্তি প্রতিযোগিতা

হ জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন মাঠে সোমবার সকালে বিজিবির কুস্তি প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর সেক্টর কমান্ডার লে. কর্নেল গাজী নাহিদুজ্জামান। এ সময় জয়পুরহাট ২০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল রাশেদ মো. আনিসুল হক, অতিরিক্ত পরিচালক মেজর আবু নাঈম খন্দকার ও ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের মেডিকেল অফিসার মেজর এম আবু তাহের উপস্থিত ছিলেন। রংপুর, সরাইল, যশোর, কক্সবাজার, চট্টগ্রামসহ পাঁচটি রিজিয়নের ১০০ জন এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হ আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে পুলিশ পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল ও ছয় গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির কলবাড়িয়া গ্রামের কলেজছাত্রী ফাইমা বেগম ও সাওইল হিন্দুপাড়ার জাহেদুল ইসলাম। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আদমদীঘি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গত রোববার সন্ধ্যায় পুলিশ ছাতিয়ানগ্রাম কলাবাড়িয়ায় অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ ফাইমা বেগম ও নসরতপুর কলেজ গেট এলাকা থেকে ছয় গ্রাম হেরোইনসহ জাহেদুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণচেষ্টা

হ জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবিতে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেছে রায়হান নামের এক বখাটে। গত রোববার সন্ধ্যায় ওই ঘটনায় মেয়ের বাবা বখাটে যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই বখাটে যুবক একই উপজেলার আগাইর গ্রামের বাসিন্দা। উপজেলার উচাই বেগুনতলা গ্রামের ওই ছাত্রীর সঙ্গে কয়েক মাস আগে মোবাইল ফোনে পরিচয় হয় রায়হানের। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৪ জুন রায়হান ওই মেয়েটিকে বিয়ে করবে বলে কলেজ থেকে ডেকে নিয়ে উপজেলার বাগজানা বাজারের বাসিন্দা সাইদুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। এ সময় ওই বাড়ির লোকজন তাদের রেখে বাড়ির বাইরে যায়। এ সুযোগে বখাটে রায়হান ওই মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার করতে থাকে। বাজারের লোকজন গিয়ে ওই বাড়ি থেকে তাদের দু'জনকে আটক করে। পরে উৎসুক জনতা দু'জনের কথা অনুযায়ী বিয়ে রেজিস্ট্রি করতে ছেলেমেয়েকে স্থানীয় কাজি অফিসে নিয়ে যায়। সেখান থেকে কৌশলে বখাটে রায়হান ছাত্রীটিকে রেখে পালিয়ে যায়। পাঁচবিবি থানার ওসি মনসুর রহমান বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]