তারা দু'জন ঠিকই আছেন

২১ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

দিশা পাটানি ও টাইগার শ্রফ- ফাইল ছবি

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কের ভাঙন নিয়ে চারদিকে যে গুঞ্জন উঠেছিল তা সঠিক নয়। এইতো গত বৃহস্পতিবার রাতেই তারা একসঙ্গে 'ডিনার' করে আবারও আলোচনায় এলেন এ তারকা জুটি।   

সম্প্রতি টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কে চিড় ধরেছে এমন খবর ভারতীয় গণমাধ্যমেও খবর বেরোয়। তখন সংবাদ হয়েছিল, দিশা ও টাইগারের সম্পর্ক কয়েক সপ্তাহ ধরে খারাপ যাচ্ছে। এমনকি তারা নিজেদের সম্পর্ক চুকিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন। এমন খবরে টাইগার ও দিশার ভক্তরা অবাক হোন। কারণ এ বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

তবে বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক রেস্তোরাঁরায় রাতের খাবান খেতে আসেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। দুজনেই একই গাড়িতে করে আসেন। দুজনেই রাতের খাবার খেতে মুম্বাইয়ের ওই রেস্তোরাঁতে গিয়েছিলেন। সেখানেই ধরা পড়েন পাপারাজ্জিদের ক্যামেরায়। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্তরা তাদের উচ্ছ্বাস জানিয়েছেন। 

সর্বশেষ বাঘি টু ছবিতে দেখা গিয়েছিলো দিশা ও টাইগার শ্রফকে। দিশাকে দেখা গেছে সালমান খানের সঙ্গে ভারত ছবিতেও। সূত্র: হিন্দুস্তান টাইমস

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)