আইডিয়া ভালো হলে অর্থায়ন করবে রবি

১১ জুলাই ২০১৯

ডিজিটাল কার্যক্রমের উদ্ভাবনী ভাবনাকে বাস্তবে রূপ দিতে সহায়তা করবে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি। অর্থায়নের অভাবে যারা নতুন আইডিয়াকে ব্যবসায় রূপ দিতে পারছেন না কিংবা প্রশিক্ষণের সংস্থান করতে পারছেন না, তাদের জন্য প্রতিযোগিতামূলকভাবে অর্থায়নের উদ্যোগ নেওয়া হয়েছে অপারেটরটির 'আর-ভেঞ্চার' প্রকল্পের আওতায়।

দেশের যে কোনো নাগরিক আর-ভেঞ্চারের ওয়েবসাইটে গিয়ে তার আইডিয়া জমা দিতে পারবেন। আগামী ২১ জুলাই পর্যন্ত আবেদন করা যাবে। ওয়েবসাইটে লগ ইন করে আইডিয়া জমা দেওয়া যাবে।    

রবির ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ বলেন, প্রতিটি স্টার্ট-আপকে প্রতিষ্ঠিত করতে চার থেকে ছয় মাসের নিবিড় প্রশিক্ষণের আওতায় আনা হবে।

রবির চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার ফয়সাল ইমতিয়াজ খান বলেন, প্রথম পর্যায়ে দেড়শ' আইডিয়া বাছাই করার পর সেগুলো থেকে ৫০টিকে নির্বাচন করবে রবির ডিজিটাল বিজনেস বিশেষজ্ঞ দল। এরপর এগুলোর ধারণাদাতা বা দলকে নিয়ে একটি বেসরকারি টিভিতে আয়োজন করা হবে রিয়ালিটি শো। বিজয়ের মাসে বিজয়ীদের নাম জানাবে রবি। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)