নোবেলের একক গান 'সুনন্দা'

১২ জুলাই ২০১৯

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

জি-বাংলার 'সা রে গা মা পা' রিয়েলিটি শোর দীর্ঘ সফর শেষ হতে যাচ্ছে শিগিগিরই। এবার শুরু হতে যাচ্ছে এই রিয়েলিটি শোর সাড়া জাগানো শিল্পী নোবেলের এককভাবে পথচলা। সে কথা মাথায় রেখে এরই মধ্যে নতুন গানের কাজ শুরু করে দিয়েছেন নোবেল। তিনি জানান, এরই মধ্যে 'সুনন্দা' শিরোনামের নতুন একটি গান তৈরি করেছেন। সঙ্গীতায়োজনের কিছু কাজ বাকি আছে। সেটুকু কাজ শেষ হলেই গানটি রেকর্ড ও মাস্টারিং করা হবে। তিনি আরও জানান, 'সুনন্দা' গানের সঙ্গীতায়োজন করেছেন ভারত ও বাংলাদেশের বেশ কয়েকজন মিউজিশিয়ান। এতে দেশের তরুণ মিউজিশিয়ান জাহিন রশীদ ও সাদমান মাতিস বাজিয়েছেন লিড গিটার। বেইজ গিটার বাজিয়েছেন কলকাতার বাচস্পতি চক্রবর্তী। তার সঙ্গে ড্রামার হিসেবে কাজ করেছেন পশ্চিমবঙ্গের আলোচিত ব্যান্ড 'ফকিরা'র ড্রামার অভিরূপ দাস বান্টি। তারা প্রত্যেকে নতুন শব্দ সংযোজন নিয়ে একনাগাড়ে নীরিক্ষা করে গেছেন। সবার এই প্রচেষ্টায় 'সুনন্দা' সময়োপযোগী একটি গান হয়ে উঠছে। কথা, সুর ও সঙ্গীত- সবকিছু মিলিয়ে 'সুনন্দা' গানটি অনেকের ভালো লাগবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

শিগগিরই তার নিজস্ব ইউটিউব চ্যানেলে গান প্রকাশ করা হবে। 'সুনন্দা'র পাশাপাশি আরও বেশ কিছু গানের কাজ করছেন তিনি। সেগুলো একে একে প্রকাশ পাবে বলেও জানান নোবেল।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)