নারায়ণগঞ্জে ফুটপাতে হকার

পুনর্বাসন ছাড়া উচ্ছেদ না করতে হুঁশিয়ারি

১২ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পুনর্বাসন ছাড়া শহরের ফুটপাত থেকে হকারদের উচ্ছেদ না করতে প্রশাসনকে হুঁশিয়ারি দিয়েছেন হকার নেতারা। কয়েকদিন আগে পুলিশ সুপারের উদ্যোগে নারায়ণগঞ্জের ফুটপাত থেকে হকার উচ্ছেদের পর গতকাল বৃহস্পতিবার দুপুরে চাষাঢ়া শহীদ মিনারে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এ হুঁশিয়ারি দেন হকার নেতারা।

এ সময় আগামী ঈদুল আজহাকে সামনে রেখে পুনর্বাসনের আগ পর্যন্ত বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত ফুটপাতে বসতে দেওয়ার দাবি জানান তারা। পরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।

জেলা হকার সংগ্রাম পরিষদের ব্যানারে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গোলক, শ্রমিক নেতা এমএ শাহীন, বিমল কান্তি দাস, বিপ্লবী ওয়ার্কার্স

পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)