প্লেট থেকে লাফিয়ে পড়লো মুরগীর কাটা টুকরা!

২৯ জুলাই ২০১৯ | আপডেট: ২৯ জুলাই ২০১৯

অনলাইন ডেস্ক

রান্নার  জন্য  মুরগী কেটে রাখা হয়েছিল একটি প্লেটে। হঠাৎ করেই সেখান থেকে মাংসের এক টুকরা নড়তে শুরু করে। তারপর পরে যায় সেখান থেকে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।  অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার একটি রেস্তোরাঁয়। প্রায় দুই সপ্তাহ আগে  ঘটা  ওই  ঘটনা সম্প্রতি পোস্ট করা হয়েছে সামাজিক মাধ্যমে। 
ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, রেস্তোরাঁর একটি টেবিলে বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য  সাজানো ছিল। এর মধ্যে একটি প্লেটে ছিল সদ্য কাটা মুরগীর কয়েক টুকরা। হঠাৎ করেই দেখা গেল প্লেটের ভিতরে বুকের মাংসটা নড়তে শুরু করেছে। তারপর প্লেট থেকে ছিটকে টেবিলের উপর এসে পড়ে সেই মাংসের টুকরোটি। এরপর এক লাফে নীচে পড়ে যায়। 
রাই ফিলিপস নামের এক ব্যক্তি ভিডিওটি সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। এরই মধ্যে ভিডিওটি ১ কোটি ৯০ লক্ষ বার দেখা হয়েছে।  ভিডিওটি নিয়ে মন্তব্য করছেন অসংখ্য নেটিজেন।
ভিডিও দেখে অনেকেই হতবাক হয়েছে। কেউ কেউ জানতে চেয়েছেন ঘটনাটি সত্যি কিনা? আর একজন নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি। লিখেছেন, এ আমি কী দেখলাম! একজন জানতে চেয়েছেন, মুরগীটাকে কাটার পরে কী ওখানেই প্রথম রাখা হয়েছিল? 
একজন ফেসবুক ব্যবহারকারী মজা করে লিখেছেন, মৃত্যুর পরেও মুরগীটা মরতে চাইছে না। আরেকজন কাটা মুরগীতে লবণ ছেটানোর জন্য এমনটা হয়েছে বলে মন্তব্য করেছেন। এমন ঘটনায় ফ্লোরিডার একটি ফার্মের এক কর্মী বলেছেন, মুরগীর মাথা কাটার পর সেটা কিছুক্ষণ  ছটফট করে। এর কয়েক সেকেণ্ড পরেই স্থির হয়ে যায়। কিন্তু এর চেয়ে বেশি সময় জীবিত থাকে না।
রেস্তোরাঁটি ফ্লোরিডার ঠিক কোন জায়গায় তা জানা যায়নি। তবে প্লেটটা দেখে ধারণা করা হচ্ছে এটা জাপানিজ, চাইনিজ বা কোরিয়ান কোনও খাবারের রেস্তোরাঁ হবে। সূত্র : ইন্ডিয়া টুডে 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)