সাভারে নারীর ৬ টুকরা লাশ উদ্ধার

১৬ জুলাই ১৯ । ০০:০০

নিজস্ব প্রতিবেদক, সাভার

দেহ থেকে মাথা, দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন। ময়লা-আবর্জনার মধ্যে পড়ে আছে অঙ্গ-প্রত্যঙ্গ বিচ্ছিন্ন দেহখানি। গতকাল সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় অবস্থিত ময়লার ডাম্পিং স্টেশনে এ বিভৎস দৃশ্য দেখা যায়। পরে পুলিশ এসে অজ্ঞাতপরিচয় ওই নারীর ছয় টুকরা লাশ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, দুপুরে বলিয়াপুর এলাকায় অবস্থিত সিটি করপোরেশনের ময়লার ডাম্পিং স্টেশনে এক নারীর অর্ধগলিত দেহ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি সাভার মডেল থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অঙ্গ-প্রত্যঙ্গ বিচ্ছিন্ন দেহটি উদ্ধার করে। এরপর সেখানে তল্লাশি চালিয়ে পৃথক স্থান থেকে দুই পা, মাথা ও দুই হাত উদ্ধার করা হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপারাধ) মো. সাইদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের কোনো এক স্থানে এ নারীকে হত্যার পর তার মৃতদেহটি টুকরা টুকরা করে ডাস্টবিনে ফেলে রাখা হয়। পরে সোমবার সকালে সিটি করপোরেশনের ময়লার গাড়িতে করে এনে মৃতদেহটি ডাম্পিং স্টেশনে ফেলা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com