গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পেল স্কুলছাত্রী

১৬ জুলাই ১৯ । ০০:০০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজারে গাড়ি থেকে লাফিয়ে পড়ে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেয়েছে এক স্কুলছাত্রী। সোমবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী বিনাইরচর উচ্চ বিদ্যালয় এলাকা থেকে অপহরণের শিকার হয় জান্নাতুল আক্তার ফেরদৌস। সে ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে ছোট বিনাইরচর ফকিরবাড়ি এলাকায় অপহরণকারীর হাতে কামড় দিয়ে সিএনজি অটো থেকে লাফিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। জান্নাতুল আক্তার ফেরদৌস ছোট বিনাইরচর গ্রামের বাবুল মিয়ার মেয়ে। এ খবর বিদ্যালয়ে পৌঁছলে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরিবারের বরাত দিয়ে ওই বিদ্যালয়ের শিক্ষকরা জানান, উজান গোবিন্দী বিনাইরচর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী জান্নাতুল আক্তার ফেরদৌস মধ্যাহ্ন বিরতির সময় বাড়ি থেকে খাবার খেয়ে স্কুলে যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে স্কুলের কাছাকাছি পৌঁছলে পেছন থেকে সামনে গিয়ে সিএনজি অটোরিকশা থামিয়ে অপহরণকারীরা তাকেসহ ছয় বছরের একটি মেয়েকে তুলে নেয়। চিৎকার না করার জন্য ছুরি দিয়ে জান্নাতকে ভয় দেখানো হয়। এ সময় জান্নাত মুখোশ পরা অপহরণকারীর হাতে কামড় দিয়ে সিএনজি থেকে লাফ দিয়ে দৌড় দেয়।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com