বাল্যবিয়ে

কেশবপুরে বর কনের বাবা-মাসহ ৬ জনের জেল

২৬ জুলাই ২০১৯

কেশবপুর (যশোর) প্রতিনিধি

যশোরের কেশবপুরে ভ্রাম্যমাণ আদালত বাল্যবিয়ে দেওয়ার অভিযোগে বর-কনে ও তাদের মা-বাবাসহ ৬ জনকে কারাদণ্ড দিয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানূর রহমান তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের ভরতভায়না গ্রামের আমির আলী সরদারের ছেলে টিপু সুলতানের সঙ্গে একই গ্রামের আতাউর সরদারের মেয়ে গৌরীঘোনা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী তাহরিমা খাতুন বন্যার বিয়ে হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানূর রহমানের ভ্রাম্যমাণ আদালতে বর টিপু সুলতানকে ২ বছর, বরের বাবা আমির আলী সরদার ও মা শরীফা বেগম, মেয়ের বাবা আতাউর রহমান সরদার ও মা রুপালী বেগমকে ১ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। এ ছাড়া উপযুক্ত বয়স না হওয়ায় কনে তাহরিমা খাতুন বন্যাকে ১ মাসের আটকাদেশ দিয়ে শেল্টার হোমে পাঠানো হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)