শ্নীলতাহানির অভিযোগে পুলিশ পরিদর্শক সাসপেন্ড

২৬ জুলাই ২০১৯

নোয়াখালী প্রতিনিধি

জেলা পুলিশ সুপার কার্যালয়ের অধীনে বিশেষ শাখা ডিআইও (ডিস্ট্রিক্ট ইন্টেলিজেন্ট অফিসার) ওয়ান-এর পরিদর্শক আব্দুল মজিদের (৫৬) বিরুদ্ধে এক ছাত্রীকে শ্নীলতাহানির অভিযোগ উঠেছে। মঙ্গলবার নোয়াখালী পুলিশ ট্রেনিং কলেজ ক্যাম্পাসের একটি আবাসিক ভবনের নিচে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী বাদী হয়ে পুলিশ সুপার বরাবর এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, এরই মধ্যে আব্দুল মজিদকে সাময়িক বরখাস্ত করে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে।

ওই ছাত্রীর বাবা সদ্য অবসরে যাওয়া জেলা পুলিশের একজন পরিদর্শক। তিনি পরিবারপরিজন নিয়ে পিটিসি ক্যাম্পাসের অফিসার্স কোয়ার্টারের দ্বিতীয় তলায় বাস করেন। মঙ্গলবার একই ভবনে বসবাসকারী জেলার এক সহকারী পুলিশ সুপারের বাসায় যান আব্দুল মজিদ। সেখান থেকে নেমে আসার পথে ভবনের নিচে সিঁড়ির আড়ালে ওই ছাত্রীর সঙ্গে মজিদের দেখা হয়। এ সময় মজিদ তার শ্নীলতাহানি করেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানায় এবং মঙ্গলবার রাতেই পুলিশ সুপার আলমগীর হোসেনের কাছে লিখিত অভিযোগ করেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)