রাকসু নির্বাচনের পরিবেশ প্রাধ্যক্ষ পরিষদের বক্তব্য প্রত্যাখ্যান রাবি ছাত্রলীগের

০৮ জুলাই ২০১৯

রাবি প্রতিনিধি

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হলগুলোয় বিভিন্ন ছাত্র সংগঠনের সহাবস্থান নেই- প্রাধ্যক্ষ পরিষদের এমন দাবিকে প্রত্যাখ্যান করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার দুপুরে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ক্যাম্পাসের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তারা এ দাবি প্রত্যাখ্যান করেন।

এক প্রশ্নের জবাবে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, রাকসু নির্বাচনের জন্য হলের পরিবেশ যথেষ্ট ভালো। অথচ হল প্রাধ্যক্ষ পরিষদ বলছে, নির্বাচনের মতো পরিবেশ নেই, সহাবস্থান নেই। ছাত্রলীগ এ দাবির সঙ্গে একমত নয়।

এক প্রশ্নের জবাবে গোলাম কিবরিয়া বলেন, ছাত্রলীগ কাদের সঙ্গে সহাবস্থান নিশ্চিত করবে? হলে সবাই নির্বিঘ্নেই আছেন। তবে শিবির যুদ্ধাপরাধীদের সংগঠন। তাই তাদের হলে থাকার অধিকার নেই। আর ছাত্রদলের কমিটির অধিকাংশ নেতারই ছাত্রত্ব নেই। অছাত্রদের হলে রেখে তো সহাবস্থান হয় না।

এ সময় সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ও সহসভাপতি সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার রাকসু নির্বাচন সংলাপ কমিটির সঙ্গে সাক্ষাতের সময় প্রাধ্যক্ষ পরিষদের সদস্যরা জানান, হলে নির্বাচন দেওয়ার মতো পরিপূর্ণ পরিবেশ নেই। তারা কমিটিকে সহাবস্থান নিশ্চিত করার পরামর্শ দেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)