আগুনে আমিন খান ও মৌসুমী জুটি

১১ জুলাই ২০১৯ | আপডেট: ১১ জুলাই ২০১৯

বিনোদন প্রতিবেদক

আমিন খান ও মৌসুমী

নবাগত মুখ জাহারা মিতুকে নিয়ে নিয়ে শুরু হচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালনা করবেন ছবিটি। এই ছবিটির আরেকটি চমক হচ্ছে দীর্ঘ দিন পর একসঙ্গে জুটি হয়ে অভিনয় করবেন ঢাকাই ছবির দুই জনপ্রিয় তারকা আমিন খান ও মৌসুমী। ছবিটিতে তাদের চুড়ান্তের বিষয়টি সমকাল অনলাইনকে নিশ্চিত করেছেন পরিচালক বদিউল আলম খোকন। 

চলচ্চিত্র ক্যারিয়ারে মৌসুমীর মাস কয়েকের জুনিয়র আমিন খান! ১৯৯৩ সালের মার্চে মৌসুমী অভিষিক্ত হোন সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামতে’। একই বছরের অক্টোবরে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মনে’ অভিষেক ঘটে আমিন খানের। এরপর মৌসুমী-আমিন খান জুটি হয়ে ‘স্ত্রী কেন শত্রু’, ‘আম্মাজান’, ‘লাল দরিয়া’, ‘স্ত্রীর মর্যাদা’, ‘উত্তেজিত’, ‘আজ গায়ে হলুদ’ ইত্যাদি ছবিতে অভিনয় করেনে। 

আগুন ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবারও পর্দায় দেখা যাবে এই জুটিকে। এতে শাকিব খানের ভাই ভাবীর চরিত্রে দেখা যাবে তাদের।‘ আগুন নির্মাণ করবেন বদিউল আলম খোকন ভাই। একজন ভালা নির্মাতা তিনি। ছবিটির গল্পও দারুন। এছাড়াও আমি আর মৌসুমী অনেক দিন হয় পর্দায় একসঙ্গে হাজির হইনা। আশা করছি ভালো কিছু হবে।’ মন্তব্য ১৬০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করা নায়ক আমিন খানের। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)