বিদ্যালয়ে ঢুকে শিক্ষার্থীদের পেটানোর ঘটনায় মামলা

০৫ জুলাই ১৯ । ০০:০০

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁয়ে শিক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করে ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় সায়েম নামে এক অভিভাবক বাদী হয়ে থানায় মামলা করেছেন। বুধবার রাতে এ মামলা করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। আটকরা হলো উপজেলার সনমান্দি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুজ্জামান মনির ও তার ভাই আনোয়ার হোসেন। মামলায় নয়জনের নামসহ অজ্ঞাতপরিচয় আরও ১০-১২ জনকে আসামি করা হয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার ঘটনায় মামলা করা হয়েছে এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু'জনকে গ্রেফতার করা হয়েছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ও ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় বুধবার সকালে বিদ্যালয়ে প্রবেশ করে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামের কামরুল ইসলামের নেতৃত্বে লাঠিসোটা, লোহার রড নিয়ে আবদুর রহিম, সবুজ, রাসেল, শান্ত, সিদ্দিকুর রহমান, আরিফ, আরিফুর রহমান, ও রবিউল সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মশুরাকান্দা গ্রামের রবিন, রিফাত, রিসাল, ইসাম, রায়হান, সুমনসহ ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে। এ সময় শিক্ষক ও এলাকাবাসী বাধা দিলে তাদেরও লাঞ্ছিত করে বখাটেরা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com