সোনাক্ষী প্রতারক!

১২ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ ঊঠেছে। এই অভিযোগে বৃহস্পতিবার অভিনেত্রীর মুম্বাইয়ের জুহুর বাড়িতে ভারতের উত্তরপ্রদেশের পুলিশের একটি দল অভিযানে যায়।

'দাবাং' অভিনেত্রীর বিরুদ্ধে প্রমোদ শর্মা নামে একজন ব্যক্তি প্রতারণার অভিযোগ করেন। তার ওপর ভিত্তি করেই সোনাক্ষীর বাড়িতে যায় পুলিশ।

জি নিউজের খবরে বলা হয়, প্রমোদ শর্মা অভিযোগ করেন- ২০১৮ সালে মোরাদাবাদে একটি অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও শেষ মুহূর্তে আসেননি সোনাক্ষী। সে জন্য তিনি আগাম ২৪ লাখ রুপিও নেন। তারপরই পুলিশের কাছে অভিযোগ করেন প্রমোদ।

তবে পুলিশের বক্তব্য, ওই সময় বাড়িতে ছিলেন না সোনাক্ষী সিনহা। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর ফিরে যান তারা।

এদিকে অভিযোগ অস্বীকার করে সোনাক্ষীর মুখপাত্র বলেন, বলিউডে নয় বছর সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। তার বিরুদ্ধে আনা এমন অভিযোগ পুরোপুরি মিথ্যে। তিনি খুবই পেশাদার অভিনেত্রী।

বর্তমানে সালমান খানের 'দাবাং ৩', 'খানদানি সাফাখানা', 'মিশন মঙ্গল' ও 'ভুজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ছবিতে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)