কঙ্গনার পাশে রাজকুমার, নেই স্বস্তিকা

১২ জুলাই ২০১৯ | আপডেট: ১২ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

কঙ্গনা রনৌত ও স্বস্তিকা- ফাইল ছবি

সম্প্রতি এক সাংবাদিকের সঙ্গে বাদানুবাদে লিপ্ত হোন বলিউড 'কুইন' কঙ্গনা। সাংবাদিকেরা একজোট হয়ে ওই ঘটনার জন্য তাকে ক্ষমা চাইতে বলা হয়। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এখন পর্যন্ত ওই সাংবাদিকের কাছে ক্ষমা চাওয়া তো দূরের কথা তাকে নাকি দেশদ্রোহী আর ভণ্ড বলে অভিহিত করেছেন। 

জি-নিউজ জানায়, কঙ্গনার এহেন নাজুক পরিস্থতির মধ্যে তাকে সাহস যুগিয়ে আলোচনায় এলেন অভিনেতা রাজকুমার রাও।

ওই ঘটনার প্রেক্ষিতে কঙ্গনার পাশে দাঁড়ি তাঁকে 'সাহসী' বলেছেন সহ- অভিনেতা রাজকুমার রাও। পরে তাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, 'কঙ্গনা যা বলেছে সেটা ওর নিজস্ব অভিমত। আমরা একটা স্বাধীন দেশে বাস করি। আমাদের সবারই নিজস্ব মতামত আছে।

তিনি আরও বলেন,  আমার বিশ্বাস কঙ্গনা আরও মানুষের সমর্থন পাবে। অনেকেই ওর সততার জন্য পছন্দ করেন। ও সত্যিই সাহসী। ওর কাজের মাধ্যমে অনেককেই উৎসাহ দেয়। মাঝে মাঝে আমার মনে হয় কীভাবে কঙ্গনা এত নির্ভিক হতে পারে।'

এদিকে, কঙ্গনাকে নিয়ে মুখ খুলেছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এক  টুইট বার্তায় কঙ্গনার উদ্দেশ্যে স্বস্তিকা লিখেছেন, 'আমি কঙ্গনাকে ভীষণই পছন্দ করি। ওর সাহসিকতা ও প্রতিভার প্রশংসা করি। আমি ওর লড়াইকে সবসময় সমর্থন করে এসেছি। তবে সম্প্রতি আমার মনে হচ্ছে উনি বারাবারি করে ফেলছেন। তবে সাম্প্রতিক ওর নির্দিষ্ট কিছু যুদ্ধ ভীষণই কুরুচিকর, যেটার কোনও মর্যাদা নেই, হাস্যকর। যেটুকু বাকি ছিল সেটারও সর্বনাশ করেছেন ওর বোন। দুঃখজনক।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)