বলিউডের আদিত্য'র সঙ্গে জয়া

১২ জুলাই ২০১৯ | আপডেট: ১২ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক

আদিত্য রয় কাপূরের সঙ্গে জয়া। ছবি: জয়ার ফেসবুক

যুক্তরাজ্যের বার্মিংহামের এজবাস্টন মাঠে বৃহস্পতিবার ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে ফাইনালে ওঠার লড়াই চলছে। এর ফাঁকে বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে মধ্যাহ্নভোজ সেরেছেন বাংলাদেশের জনপ্রিয় তারকা জয়া আহসান।

খাবারে ফাঁকে দুই দেশের চলচ্চিত্র নিয়ে আলাপও সেরে নেন তারা। জানা গেছে, বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুরে এজবাস্টনের হসপিটালিটি বক্সে কাপুর পরিবারের তিন ভাই- সিদ্ধার্থ (প্রযোজক ও বিদ্যা বালানের হাজবেন্ড), কুনাল (অভিনেতা) ও 'আশিকি-টু'-খ্যাত নায়ক আদিত্যর সঙ্গে দেখা হয় জয়ার। এরপর একসঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন  তারা।

ছবি তোলা ছাড়া আর কী কথা হলো আদিত্য কিংবা বলিউডের 'রয় কাপুর' ব্রাদার্স-এর সঙ্গে? এ প্রসঙ্গে জয়া বললেন, 'বলার মতো কথা বলা হয়নি। এমনিতেই পরিচয় হলো। হাই-হ্যালো। এই তো।'

এবারের বিশ্বকাপ আসরে জয়া আইসিসি’র আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে গিয়েছিলেন।আর গত সপ্তাহে আবার গেছেন বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচসহ সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)