শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক কারাগারে

২১ আগস্ট ২০১৯ | আপডেট: ২১ আগস্ট ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি

অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক হাফিজুল ইসলাম- সমকাল

টাঙ্গাইল পৌর এলাকার কেন্দ্রীয় গোরস্থান এতিমখানা মাদ্রাসার ১০ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই প্রতিষ্ঠানের আবাসিক শিক্ষক হাফিজুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার দুপুরে তাকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত হাফিজুল ইসলাম সিরাজগঞ্জের বেলুটিয়া গ্রামের ময়দান আলীর ছেলে।

পুলিশ জানায়, বিগত তিন মাস ধরে আবাসিক শিক্ষক হাফিজুল ইসলাম মাদ্রাসার ওই ছাত্রকে বলাৎকার করে আসছিল। ঈদের ছুটিতে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের কাছে সবকিছু জানায়। পরে ওই ছাত্রের বাবা বাদি হয়ে মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা করেন। পরে মঙ্গলবার রাতে অভিযুক্ত শিক্ষক হাফিজুলকে গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ মনির আহমেদ সমকালকে জানান, অভিযুক্ত ওই শিক্ষককে বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে আদালতে শিক্ষার্থীর জবানবন্দি গ্রহণ করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)