রানাঘাটের স্টেশন থেকে বলিউডে সেই রানু

২৩ আগস্ট ২০১৯ | আপডেট: ২৩ আগস্ট ২০১৯

অনলাইন ডেস্ক

একটি ভিডিও বদলে দিয়েছে রানু মন্ডলের জীবন। ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার রানাঘাটের এই নারী এবার গাইবেন বলিউডের জন্য।

নামকরা সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু ডুয়েট গাইছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমে জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

ভাগ্য বদলাতে সময় লাগে না মানুষের। দমিয়ে রাখা যায় না প্রতিভাকেও। সম্প্রতি রানাঘাটের রানুর কণ্ঠে লতা মুঙ্গেশকারের একটি গানের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে জীবনের মোড় ঘুরেছে রানুর। সারাদেশে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তার সঙ্গে যোগাযোগ করা হয় হিমেশের পক্ষ থেকে।

'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায়। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তার। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মন্ডল। গাইছেন, তেরি মেরি, তেরি মেরি কাহানি...।

জিনিউজ বলছে, রানাঘাট স্টেশনে নিত্যযাত্রীদের আবদারে লতা মুঙ্গেশকরের গান গাইতেন রানু মণ্ডল। ফেসবুকে তার গানের ভিডিও ছড়িয়ে পড়ে দেশে-বিদেশে।

কলকাতা, মুম্বাই, কেরালা এমনকি বাংলাদেশ থেকেও গান গাওয়ার ডাক এসেছে রানুর। মুম্বাইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার আমন্ত্রণও পেয়েছিলেন। কিন্তু পরিচয়পত্র না থাকায় সমস্যা হয়।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মন্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর... ভাইরাল ভিডিও। আর স্টেশন থেকে সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)