সেপ্টেম্বরে ঢাকায় আসছেন সব্যসাচী চক্রবর্তী

১০ আগস্ট ১৯ । ০০:০০

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

'ভুবন মাঝি'খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র 'গণ্ডি'র শেষ লটের দৃশ্যধারণ শুরু হবে আসছে সেপ্টেম্বরে। এতে অংশ নিতে ৩১ আগস্ট ঢাকায় আসছেন কলকাতার প্রখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। চলতি বছরের শুরুতে লন্ডন ও মার্চে কক্সবাজারের গণ্ডি ছবির কিছু অংশের চিত্রায়ণ করে এসেছেন নির্মাতা। এবার ঢাকাতেই চলবে এই ছবির ক্যামেরা। ফাখরুল আরেফীন খান জানালেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে টানা ১২ দিন ঢাকার বেশ কয়েকটি লোকেশনে ছবিটির দৃশ্যধারণ হবে। সেখানে থাকবেন ফেলুদাখ্যাত সব্যসাচী, সুবর্ণা মুস্তাফাসহ আরও অনেকে।

রোমান্টিক-কমেডি ঘরানার 'গণ্ডি' চলচ্চিত্রের কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু'জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু'জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এটাই উঠে আসবে 'গণ্ডি' চলচ্চিত্রটিতে। সব্যসাচী চক্রবর্তী বলেন, ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পেরে আনন্দিত। ছবিটি সবার ভালো লাগবে বলে আশা করছি। ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ ও মাজনুন মিজান।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com