আশাশুনিতে ভিজিএফের ৫ বস্তা চালসহ আটক ১

১০ আগস্ট ২০১৯

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনিতে অভিযান চালিয়ে ভিজিএফের ৫ বস্তা চাল, একটি মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসান্ডা গ্রাম থেকে তাকে চালসহ আটক করা হয়। আটকের নাম আরিফ গাজী। তিনি কাপসান্ডা গ্রামের সবুর গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, পুলিশের অভিযানের কথা জানতে পেরে অপর এক ব্যক্তির বাড়িতে রাখা প্রায় ৮-১০ বস্তা চাল পুকুরে ও ডোবায় ফেলে নষ্ট করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ কার্ডে দুস্থ পরিবারে মাথাপিছু ১৫ কেজি করে চাল স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণের জন্য নির্দেশনা দেওয়া হয়। অথচ স্থানীয় কয়েকজন ব্যক্তি রাতের আঁধারে ওই চাল কালোবাজারে বিক্রির জন্য আত্মসাৎ করে।

খাজরা ইউপি চেয়ারম্যান শাহানেওয়াজ ডালিম বলেন, যাদের কাছ থেকে চাল পাওয়া গেছে তারা কোথা থেকে ওই চাল পেয়েছে তা তার জানা নেই।

আশাশুনি থানার ওসি আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)