'দুঃখিত বাংলাদেশ'

২৫ আগস্ট ২০১৯ | আপডেট: ২৫ আগস্ট ২০১৯

বিনোদন প্রতিবেদক

ফিলিপাইনের ম্যানিলায় গত শুক্রবার অনুষ্ঠিত হয় মিস্টার ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালে। এবারের আসরের 'মিস্টার ওয়ার্ল্ড ২০১৯' হয়েছেন যুক্তরাজ্যের মার্ক হেসেলউড। এছাড়া দক্ষিণ আফ্রিকার ফেজিল এমখাইস প্রথম রানারআপ ও মেক্সিকোর আর্তুরো গনজালেজ দ্বিতীয় রানারআপ হন।

বাংলাদেশের প্রতিযোগী মাহাদী হাসান ফাহিম সেরা ৩০-এর মধ্যে স্থান করে নিয়েছেন। এদিকে প্রতিযোগিতার ফল প্রকাশের কিছুক্ষণের মধ্যে ফেসবুকে 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' পেজে দুঃখ প্রকাশ করেন এই তরুণ। তিনি লিখেন, 'দুঃখিত বাংলাদেশ।' পরে এক ভিডিও বার্তায় তিনি বলেন, 'সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ। আমাকে এত ভালোবাসা এবং সমর্থন দেওয়ার জন্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমর্থন পেয়েছি। আমার আগামীর পথচলার জন্য সবাই দোয়া করবেন।' 

উল্লেখ্য, মিস্টার ওয়ার্ল্ড আয়োজনে প্রথমবারের মতো অংশ নিলো বাংলাদেশ। এবারের প্রতিযোগিতায় দেড়শ দেশ অংশ নেয়। বাংলাদেশে এই আয়োজনের দায়িত্বে ছিল অন্তর শোবিজ। দেশের প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন মডেল অভিনেতা সানজন, মডেল প্রিন্স এবং ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ আল মামুন।

গত ২ আগস্ট মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে ঘোষণা করা হয় মাহাদী হাসান ফাহিমের নাম।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)