মাছ আহরণে নিষেধাজ্ঞ

সোনারগাঁয়ে ৮ পরিবহন চাঁদাবাজ আটক

১১ আগস্ট ২০১৯

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁয়ের কাঁচপুর ও মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে আট পরিবহন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার বিকেলে ও শনিবার দুপুরে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে র‌্যাব-১১ সিপিএসপি ওয়ারেন্ট অফিসার মোতালেব ঢালী সোনারগাঁ থানায় মামলা করে তাদের থানায় হস্তান্তর করেছে র‌্যাব। কাঁচপুর এলাকা থেকে পাঁচজন ও মোগরাপাড়া চৌরাস্তা থেকে তিনজনকে আটক করা হয়।

কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে যাদের আটক করা হয়েছে, তারা হলো কাঁচপুর সোনাপুর এলাকার মো. হুমায়ুন কবিরের ছেলে মো. মাসুম, মৃত শহিদ মিয়ার ছেলে মো. স্বপন মিয়া, মো. সিদ্দিক হোসেনের ছেলে মো. রনি আহমেদ, মৃত ইয়াছিন মিয়ার ছেলে মো. বাচ্চু মিয়া ও মৃত মহসীন আলীর ছেলে মো. ফয়সাল। তাদের কাছ থেকে চাঁদাবাজির আট হাজার ৯২০ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া মোগরাপাড়া চৌরাস্তা থেকে যাদের আটক করা হয়েছে, তারা হলো- মো. মনির হোসেন, মো. আলমাস মিয়া ও মো. শামীম। তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৪ হাজার ১২০ টাকা ও চাঁদা আদায়ের রসিদ উদ্ধার করা হয়।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]