ঈদের চতুর্থ দিনের টিভি আয়োজন

১৫ আগস্ট ২০১৯

বিসিএস বক্কর

জাকিয়া বারী মম অভিনয় করেছেন 'বিসিএস বক্কর' নাটকে। আরটিভিতে আজ রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি। মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এতে সন্ধ্যা চরিত্রে মম এবং বক্কর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তাদের পাশাপাশি অভিনয় করেছেন শফিক খান দিলু, শিখা মৌ, মাহবুব আলম প্রমুখ। সন্ধ্যা ও বক্কর পুরান ঢাকার বাসিন্দা। মহল্লার বাউণ্ডুলে বক্কর ও মেধাবী সন্ধ্যা দু'জনেই এবার বিসিএস পরীক্ষা দেবে। এ পরীক্ষা দেওয়া নিয়ে মহল্লায় ঘটতে থাকে নানা ঘটনা।



একটি ডায়েরি ও কিছু প্রশ্ন

এনটিভিত আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে নাটক 'একটি ডায়েরি ও কিছু প্রশ্ন'। বদরুল আনাম সৌদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আরিফ খান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলী যাকের, সুবর্ণা মুস্তাফা, সারা যাকের, রাইসুল ইসলাম আসাদ, ইরেশ যাকের প্রমুখ।

বীফ ফিউশন

একুশে টিভিতে দুপুর সাড়ে ১২টায় প্রচার হবে সেলিব্রেটি কুকিং শো 'বীফ ফিউশন'। অনুষ্ঠানে আজকের অতিথি হিসেবে বিশেষ রান্নায় অংশ নেবেন অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ। দেশের স্বনামধন্য একজন শেফের অভিজ্ঞতার আলোকে দর্শকের সামনে উপস্থাপন করা হবে মজাদার সব রান্নার রেসিপি। রান্নার ফাঁকে ফাঁকে চলবে অতিথিদের সঙ্গে গল্প আর আড্ডা। থাকাবে রান্না আর অভিনয় জীবন নিয়ে নানা কথা। শারমিন লাকীর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আসাদুজ্জামান আসাদ।



এক টুকরো রোদ

আজ সন্ধ্যা ৬টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটক 'এক টুকরো রোদ এক টুকরো মেঘ'। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বিপ্লব হায়দার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, তাসনুভা তিশা প্রমুখ। পৃথিবী থেকে একসময় সবাইকে পাড়ি দিতে হবে অজানার উদ্দেশ্যে। তখন রয়ে যাবে শুধু তার কর্মফল। সে কর্মফলই নির্ধারণ করবে মানুষ তাকে ভুলে যাবে, না মনে রাখবে। এই সত্যকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরা হয়েছে নাটকের গল্পে।

কোড রেড ১৫

দেশ টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক 'কোড রেড ১৫'। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তানভীর হোসেন প্রবাল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, কনা কালিন্দনী, মুমতাহিনা টয়া তানভীর, সৈয়দ মোশারফ প্রমুখ।



অন দ্য আদার সাইট

এসএ টিভিতে আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে সেলিব্রেটি চ্যালেঞ্জ শো 'অন দ্য আদার সাইট'। এতে অংশ নিয়েছেন অভিনেতা ইমতু রাতিশ, সাঞ্জু জন, অভিনেত্রী পারশা ইভানা, নৃত্যশিল্পী হূদি শেখ ও মডেল তুলনা আল হারুন। আর জে সায়েমের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন উজ্জ্বল রহমান। এ আয়োজনে তারকারা বাস্তব ও সমাজজীবনের বাইরে নিজেকে ভিন্ন রূপে তুলে ধরেছেন। কেউ মাছ, কেউ বা ফুল বিক্রি করেছেন; আবার বেদেনির রূপে পর্দায় নিজেকে তুলে ধরেছেন।



'বকুল কথা' নাটকে নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদ। স্বল্প বিরতির এ নাটকটি আজ বিকেল ৫টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। চিত্রনাট্য ও পরিচালনায় ওসমান মিরাজ



'কৃষাণ কৃষাণীর কাব্য' টেলিছবির দৃশ্যে মিষ্টি ও অ্যালেন শুভ্র। চ্যানেল আইতে আজ বিকেল সাড়ে ৪টায় প্রচার হবে এটি। রচনা দয়াল সাহা, পরিচালনায় সাইদুর রহমান রাসেল



'সীমান্তহীন পাখি' নাটকে শেহতাজ। বৈশাখী টিভিতে আজ রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে নাটকটি। রচনা আনন জামান, পরিচালনায় শুদ্ধমান চৈতন। অভিনয়ে আরও আছেন সজল, শামীমা নাজনীন প্রমুখ

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)