আজ সমকাল লাইভে অভিনেত্রী তাসনিয়া ফারিন

৩১ আগস্ট ২০১৯ | আপডেট: ৩১ আগস্ট ২০১৯

বিনোদন প্রতিবেদক

সমকালের সাপ্তাহিক আয়োজন 'সমকাল সন্ধ্যা'য় আজ অতিথি হয়ে আসছেন নতুন প্রজন্মের অভিনেত্রী তাসনিয়া ফারিন। যিনি ইতিমধ্যেই তার সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের কাছে বেশ পরিচিত হয়ে উঠেছেন। তার অভিনীত নাটক ও বিজ্ঞাপনগুলো দর্শকদের কাছে সমাদৃত হচ্ছে। 

অনু্ষ্ঠানটি সন্ধ্যা ৬টায় সমকালের ফেসবুক পেজ ও ওয়েব সাইটে সরাসরি দেখ যাবে। সেই সঙ্গে দর্শকরা প্রশ্ন করার সুযোগ পাবেন প্রিয় এই তারকাকে। 

ফারিন অভিনীত প্রথম নাটক শাফায়েত মনসুর রানা পরিচালিত ‘আমরা ফিরব কবে’। তার আগে অনেক বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। আরফান নিশো’র সঙ্গে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটক দিয়ে ফারিন ব্যাপকভাবে আলোচনায় আসেন। অভিনয়ের ব্যস্ততা বেড়ে যায় তার। আর এই সময়ে এসে তো দর্শকদের কাছে হয়ে উঠেছেন জনপ্রিয়। 

টিভি পর্দার পরিচিত মুখ এবার ক্যারিয়ারের নানা প্রসঙ্গ নিয়ে 'সমকাল সন্ধ্যা'য় কথা বলবেন। জানাবেন শোবিজ অঙ্গনে তার পথ চলার গল্প। দর্শকরা চাইলে সরাসরি প্রশ্নও করতে পারবেন তাকে। জেনে নিতে পারবেন তার সম্পর্কে নানা প্রশ্নের উত্তর। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জুম্মাতুল বিদা। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)