ঢাকায় বসছে শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ

৩১ আগস্ট ২০১৯

অনলাইন ডেস্ক

ছবি: সংবাদ বিজ্ঞপ্তি

ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনের (বিবিএসএফ) উদ্যোগে ঢাকায় প্রথমবারের মতো শুরু হচ্ছে 'শেখ কামাল মেমোরিয়াল ফার্স্ট সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ-২০১৯'। বেক্সিমকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী ২ সেপ্টেম্বর থেকে শুরু হবে টুর্নামেন্টটি। বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশ নেবে ভারত, নেপাল, পাকিস্তান এবং শ্রীলংকা। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ইম্প্যাক্ট পিআর। সংবাদ বিজ্ঞপ্তি

শনিবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে সংবাদ সম্মেলনে বিবিএসএফ সেক্রেটারি সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক এএ ইব্রাহীম কাজু, ঢাকা ক্লাবের প্রতিনিধি এবং মেম্বার ইনচার্জ (ডেভেলপমেন্ট বিলিয়ার্ড, স্নুকার অ্যান্ড টেনিস) ডা. মো. জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে মোট ১২জন খেলোয়াড় অংশ নেবেন। এর মধ্যে স্বাগতিক বাংলাদেশের চারজন। বাকি চারটি দেশের দু'জন করে মোট আটজন খেলোয়াড় অংশ নেবেন।

পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসাবে ১ সেপ্টেম্বর বিকাল ৫টায় ঢাকা ক্লাবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। ৬ সেপ্টেম্বর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন খেলোয়াড় ২৫ হাজার মার্কিন ডলার পুরস্কার পাবেন। দ্বিতীয় স্থান অধিকারী পাবেন ১৫ হাজার মার্কিন ডলার। তৃতীয় এবং চতুর্থ স্থান অধিকারী পাঁচশ মার্কিন ডলারের পুরস্কার পাবেন। আয়োজকরা জানান, ঐতিহ্যবাহী ও প্রাচীনতম ঢাকা ক্লাবের সঙ্গে অনেক বিদেশি ক্লাবের সুসর্ম্পক রয়েছে। সেই সম্পর্ক আরও সুদৃঢ় করতে ঢাকা ক্লাব প্রথমবারের মতো এই আয়োজন করছে। আগামীতে এ উদ্যোগ অব্যাহত থাকবে। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)