বঙ্গবন্ধুর ছবি ভাংচুর জড়িতদের শাস্তির দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

২৬ আগস্ট ১৯ । ০০:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়া। এ সময় শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। কিবরিয়া বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করতে পারে তারা যা-ই বলুক, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে পারে না, ছাত্রলীগের কর্মী হতে পারে না। তারা বাংলাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগকে কলুষিত করার চেষ্টা করছে। তাদের চিহ্নিত করে সংগঠন থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে।

শোক দিবস উপলক্ষে গত বুধবার ক্যাম্পাসের শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্বালন করতে যান শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখ। কিন্তু তাকে বাধা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ফয়সাল আযম ফাইনের অনুসারীরা। পরে তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেন বলে অভিযোগ রয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com