সড়ক দুর্ঘটনা আশুলিয়া ও বন্দরে প্রাণ গেল ৩ জনের

৩০ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

আশুলিয়ায় থেমে থাকা দুটি দূরপাল্লার বাসের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি দূরপাল্লার বাস সজোরে ধাক্কা দিলে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত অবস্থায় আরও দুই যাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বেতারকেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিকের নাম জাহাঙ্গীর (৩৫) ও জলিল (৩০)। তাদের দু'জনের বাড়ি পাবনা জেলায় বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে গাজীপুর সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর ইসলাম জানান, আহাদ পরিবহনের একটি বাস নষ্ট হয়ে গেলে অপর একটি বাসের সাহায্যে টেনে নেওয়ার জন্য রশি বাঁধার সময় পেছন থেকে দ্রুতগামী এসআর প্লাস পরিবহনের একটি বাস সেগুলোকে ধাক্কা দেয়। এ সময় আহাদ পরিবহনের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এসআর প্লাস পরিবহনের বাসটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে নারায়ণগঞ্জের বন্দরে সড়ক দুর্ঘটনায় কুলসুম (২০) নামে এক গার্মেন্ট কর্মী নিহত হয়েছেন। ওই ঘটনায় তার মা তারফুল বেগম (৩৮) মারাত্মক আহত হন। গত বুধবার রাতে বন্দর থানার এশিয়ান হাইওয়ে মহাসড়কের মদনপুর লেনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসীর সহায়তায় কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকসহ হেলপার মনিরুল ইসলামকে (১৯) আটক করতে সক্ষম হলেও ঘাতক ট্রাকচালক কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের মামা ফটিক মিয়া বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, জনতা ট্রাকসহ হেলপার মনিরুল ইসলামকে আটক করলেও ঘাতক চালক কৌশলে পালিয়ে যায়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)