নড়াইলের হাসপাতালে আরও সাড়ে ৪শ' ডেঙ্গু কিট দিলেন মাশরাফি

০৭ আগস্ট ২০১৯

নড়াইল প্রতিনিধি

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা- সমকাল

নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য আরও সাড়ে ৪শ' ডেঙ্গু কিট দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কিট হস্তান্তর করেন।

মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, 'নিজের ঢোল পিটাবো কেন? আপনারা খোঁজখবর নিয়ে দেখেন, নির্বাচিত হওয়ার পর সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি।' মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নেওয়ার কথা উল্লেখ করেন তিনি। মাদকসেবী ও মাদক বিক্রেতাদের প্রশ্রয় না দেওয়া ও পুলিশ গ্রেফতার করলে তাদের পক্ষ না নিতে সমাজের প্রভাবশালী ব্যক্তিদের প্রতি আহ্বান জানান মাশরাফি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন আসাদ উজ জামান মুন্সী ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর। এ ছাড়া জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে নিজের আসনের দুটি সরকারি হাসপাতালের জন্য ব্যক্তিগত উদ্যোগে ৬শ' ডেঙ্গু কিট সরবরাহ করেছিলেন মাশরাফি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)