চিরিরবন্দরে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

১২ আগস্ট ২০১৯

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে চিরিরবন্দর উপজেলার বেকীপুল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার আলোকডিহি ইউনিয়নের রাসডাঙ্গা গ্রামের আব্দুর রফের ছেলে শাহারিয়ার সাব্বির (১৭) ও একই গ্রামের ওয়েদ মাষ্টারের ছেলে আসাদুল  ইসলাম (১৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী শাহারিয়ার সাব্বির ও আসাদুল ইসলাম বাড়ি থেকে রাণীরবন্দর যাওয়ার পথে বেকিপুল বাজারের সামনে এসে পৌঁছুলে সৈয়দপুরগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহারিয়ার সাব্বিরের মৃত্যু হয়। গুরুত্বর আহতাবস্থায় আসাদুল ইসলামকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার পরিদর্শক (ওসি) হারেসুল ইসলাম ঘটনার সত্যত্বা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই একজনের এবং হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হচ্ছে। 


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)