এলেন শুভ্রর ড্যাশিং গার্লফ্রেন্ড নায়লা

১৩ আগস্ট ২০১৯ | আপডেট: ১৩ আগস্ট ২০১৯

বিনোদন প্রতিবেদক

এলেন শুভ্র ও নায়লা নাঈম

পূর্ণ নাটকে কখনও অভিনয় করেননি নায়লা নাঈম। তবে বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিও, চলচ্চিত্রের আইটেম গান ও মঞ্চ পরিবেশনায় বরাবরসই সরব তিনি। যদিও এর আগে  ২০১৩ সালে সুনীল গঙ্গোপাধ্যায়ের ছোট গল্প ঘাট বাবু অবলম্বনে ঘাট বাবু নিতাই চন্দ্র শিরোনামের নাটকে অভিনয় করেছিলেন। সেখানেও ছোট একটি চরিত্রে। এবার ঈদের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। 

নাটকের নাম ‘ড্যাশিং গার্লফ্রেন্ড’। সমকাল অনলাইনকে নায়লা নাঈম জানালেন এই নাটকের মাধ্যমে নাটকে পূর্ণাঙ্গ চরিত্রে অভিনয় করেছেন। নায়লা নাঈম বলেন, আগে নাটকে টুকটাক কাজ করলেও পূর্ণাঙ্গ চরিত্রে কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। কারণ অভিনয়ের ওপর প্রাতিষ্ঠানিক কোনো শিক্ষা আমার নেই। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে বেশ ভয় লাগে। তবে এবার সাহস করে সম্পূর্ণ একটি নাটকে অভিনয় করে ফেললাম। নাটকের গল্প আমার কাছে অসাধারণ লেগেছে। এছাড়া আমার চরিত্রটিও অন্য রকম মনে হয়েছে।’

নাটকটিতে অভিনেতা এলেন শুভ্রর ড্যাশিং গার্লফ্রেন্ড নায়লা। আসাদুজ্জামান সোহাগের চিত্রনাট্যে কে এম নাঈম পরিচালনা করেছেন। ঈদের আগে রাজধানীর উত্তরায় ড্যাশিং গার্লফ্রেন্ড নাটকের শুটিং হয়। 

ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে নাটকটি এস এটিভিতে প্রচার হবে। 


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)