দ্বিতীয় সপ্তাহে দুই ছবির প্রতিযোগিতা

১৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

দেশের প্রেক্ষাগৃহে চলতি মাসের শুরুটা হয়েছে আমদানি করা চলচ্চিত্র মুক্তি পাওয়ার মাধ্যমে। মাসের প্রথম শুক্রবার মুক্তি পেয়েছে কলকাতার ছবি 'প্যান্থার'। মাসের প্রথম সপ্তাহে দেশীয় ছবিশূন্য থাকলেও  দ্বিতীয় সপ্তাহে দুই ছবি নামলো প্রতিযোগিতায়। 

শুক্রবার মুক্তিপ্রাপ্তা দুই ছবির মধ্যে রয়েছে নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির ‘মায়াবতী’ ও  মহিয়া মাহি ও নবাগত জে এইচ রুশো জুটির ‘অবতার’ মুক্তি।দুটি ছবি যাথক্রমে ২২টি ৩৩ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলে নিশ্চিত করেছেন দুই ছবির পরিচালক। 

‘মায়াবতী’ সিনেমার পরিচালক অরুণ চৌধুরী। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্যও তার। এর আগে ‘আলতাবানু’ আরও একটি ছবি নির্মাণ করেছিলেন তিনি। ছবিটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

অন্যদিকে অবতার নির্মাণ করছেন মাহমুদ হাসান। এটি তার প্রথম নির্মিত চলচ্চিত্র। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও পরিচালকের। সমাজের মাদকাসক্ত এক ছেলের গল্প নিয়ে নির্মিত ছবিটি।। যে ছেলের কারণে ধ্বংস হচ্ছে পরিবার ও সমাজ। ছবিটির মাধ্যমে প্রায় সাতমাস পর প্রেক্ষাগৃহে মাহিকে দেখতে পাবেন দর্শকরা। দেখা যাবে আমিন খানকেও। 


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)