দুবাইয়ে স্যানমার প্রপার্টি লাক্সারি শো অনুষ্ঠিত

১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯

ইউএই প্রতিনিধি

নিজের দেশ, নিজের বাড়ি স্লোগানকে সামনে রেখে  সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হলো দুই দিনব্যাপী ‘স্যানমার ইউএই লাক্সারি প্রপার্টি শো’।

গত  শুক্রবার ও শনিবার দুবাইস্থ দেরা ক্রিক এ রেডিসন ব্লু হোটেলে এই মেলা অনুষ্ঠিত হয়। হোটেলের ১১ তলায় আল শামস সম্মেলন কক্ষে এ মেলা চলে বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত। কার্যক্রম চলাকালীন সময় মেলা সবার জন্য উন্মুক্ত রাখা হয়।মেলায় গ্রাহকদের জন্য ঢাকা ও চট্টগ্রামের হাজারেরও বেশি ফ্ল্যাট, দোকান ও অফিস স্পেস প্রদর্শন করা হয়।

আয়োজকরা জানান, আরব আমিরাতে বসবাসরত প্রবাসীদের নিকট রিয়েল এস্টেট বিনিয়োগ আরও সহজতর করা এবং অধিকতর গ্রাহকসেবা প্রদানের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি স্যানমার প্রপার্টিজ লিমিটেড দুবাইস্থ ডাউন টাউন এলাকায় স্ট্যান্ডার্ড চাটার্ড টাওয়ার এ ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে। মূলত সেটি জানান দিতেই ওই মেলার আয়োজন করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)