ফিরেই পিএসজির ত্রাতা নেইমার

১৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক

ছবি: গোল

জল কম ঘোলা হয়নি নেইমারকে নিয়ে। পিএসজি ছেড়ে বার্সায় যাওয়ার কথা খোলাখুলি বলেছিলেন তিনি। শেষ পর্যন্ত বার্সায় যেতে না পারায় ক্ষুব্ধ তিনি। প্রকাশ্যে প্যারিস ছাড়তে চাওয়া নেইমারকে উষ্ণ অভ্যার্থনায় পিএসজি দর্শকরা মাঠে বরণ করবেন না জানা কথা। নেয়ও নি। কিন্তু ব্রাজিল ফরোয়ার্ড পারফরম্যান্স দিয়ে গ্যালারি ঠান্ডা করেছেন।

পিএসজির জার্সিতে চলমি মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নামেন নেইমার। ইনজুরির কারণে আগের ম্যাচগুলো খেলতে পারেননি তিনি। দলবদলের গুঞ্জনে থাকা নেইমার খেলেনও নি। পিএসজি কোচ টমাস টাখেলও তাকে দলে রাখেননি। তবে আন্তর্জাতিক বিরতির পরে দলে ফিরেই গোল করেছেন তিনি। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের পরে যোগ করা সময়ে চোখ ধাঁধনো ব্যাক ভলিতে জালে বল পাঠান তিনি। ওই গোলে স্টার্সবার্গকে ১-০ গোলে হারায় পিএসজি।

ইনজুরির কারণে পিএসজি দলে ছিলেন না এমবাপ্পে-কাভানি। নেইমারকে তাই আক্রমণের দায়িত্ব নিতে হয়। পরে তিনি সঙ্গে পান আর্জেন্টিনা স্ট্রাইকার মাউরো ইকার্দিকে। ইন্টার মিলান থেকে ধারে পিএসজি আসা এই স্ট্রাইকারের পিএসজির জার্সিতে অভিষেক হয়েছে।

এছাড়া পিএসজির জার্সিতে অভিষেক হয়েছে রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে আসা গোলরক্ষক কেইলর নাভাসের। পিএসজির অভিষেকে দারুণ এক সেভ করেন এই কোস্টারিকান। পিএসজি আগামী ম্যাচে ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে। নেইমারের মাঠে নামা এবং গোলকরা পিএসজি ভক্তদের জন্য আশার খবর।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)