কার জন্য রাঁধছেন সালমান?

১৫ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক

রান্না করতে দেখা যাচ্ছে বলিউড ভাইজান সালমান খানকে। রাঁধুনির পোশাক শরীরে জড়িয়ে গ্যাস ওভেন জ্বালাতে দেখা যাচ্ছে তাকে। সেই ছবিই রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। কার জন্য রান্না করছেন সালমান? কোনো সিনেমার শুটিং? নাকি কোন অতিথির জন্য রান্না? 

আসলে এটি জনপ্রিয় শো বিগবসের শুটিংয়ের একটি স্থির চিত্র। বিগবসের শুটিং শুরু হয়েছে সম্প্রতি। সেখানেই খিচুরি রান্না করেছেন সালমান। বিগবসের সিজন ১৩ চলবে এবার। বরাবরের মতো এবারও এর সঞ্চালক হয়েছেন ‘বলিউডের ভাইজান’ সালমান। বিগবসের শুটিং শুরু

যদিও বিগবসের এবারের মৌসুমে সঞ্চালনায় আসতে চাইছিলেন না সালমান। দীর্ঘদিন হ্যা আর না এর মধ্যে দিয়েই যেতে হয়েছে। কিন্তু ভাইজান ছাড়া কি বিগবস জমেবে? তাই থাকছেন সালমানই। অবশ্য এর জন্য বেশি খরচ দিতে হয়েছে তাকে। তার পরিমাণ ৪০০ কোটি রুপি!

বিগবসের এবারের সিজনে  প্রতিযোগী হিসাবে ঠিক কাদের দেখা যাবে তা স্পষ্ট না জানা গেলেও শোনা যাচ্ছে রাজপাল যাদব, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া, আরতি সিনহার নাম।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)